ভালোবাসার মানুষটিকে নিয়ে শাওন ও নওরিন’র গান-ভিডিও


বিনোদন প্রতিবেদন: প্রকাশিত: জুন ২৯, ২০১৮, ০৪:৩৭ পিএম
ভালোবাসার মানুষটিকে নিয়ে শাওন ও নওরিন’র গান-ভিডিও

ভালবাসার মানুষকে আপন করে হৃদয়ের মনি কোঠায় সারা জীবন পাওয়ার আকাঙ্খা সবারই থাকে। তাই তো ভালবাসার মানুষগুলোর একে অপরের হৃদয়ের মিনতি থাকে, পাশে থেকে দুজন দুজনের সাথী হয়ে প্রেমের চাষ করে সারাজীবন মধুমাস করে রাখবে। 

দেহ মনের সকল সত্ত্বা জুড়ে শুধু তার জন্যই ভালবাসা। সে যেন কখনো চলে না যায়।  হাতটা যেন সুখে দুঃখে ধরে রাখে।

ক্লোজআপ তারকা নওরিন ও বর্তমান প্রজন্মের আলোচিত মেধাবী কন্ঠশিল্পী এস এ শাওনের গাওয়া এমন রোমান্টিকতায় পরিপূর্ণ নির্মিত হলো গান-ভিডিও। যার শিরোনাম ‘তুমি চলে যেওন’।

তুমি চলে যেওনা/ হাতটা ছেড়ে তুমি চলে যেওনা/ থাকো পাশে প্রেমো চাষে, মধুমাসে/ আমার দেহ মন তোমাকেই শুধু ভালবাসে। রোমান্টিক প্রেমের এমন সুন্দর কথামালয় সাজানো গানটির কথা লিখেছেন তরুন গীতিকবি রবিউল আউয়াল। 

তুমি চলে যেওনা গানটির সুর করেছেন এস এ শাওন এবং সঙ্গীতায়োজন করেছেন প্রতিভাবান সঙ্গীত শিল্পী লিটন দাস।

গানটি নিয়ে এস এ শাওন বলেন, “গানের কথাগুলো আমার মনকে প্রভাবিত করে এবং ভালো লাগে। ভাল লাগা থেকেই গানটি নিয়ে কাজ করা। আমি আমার সর্বাত্মক চেষ্টা করেছি ভাল একটা গান উপহার দিতে। 
তবে, লিটন দাস গানটির অসাধারন কম্পোজিশন করেছে, নওরিন আপুও অসাধারন ভোকাল দিয়েছে। আশা করি শ্রোতাদের জন্য ভাল একটা গান হয়েছে।”

নওরিন বলেন, “গানের কথাগুলো অসাধারন লেগেছে।  শাওন ভাই ভালো গেয়েছে, আমি চেষ্টা করেছি বাকীটা শ্রোতাদের হাতে।”

গানের গীতিকার রবিউল আউয়াল বলেন, “রোমান্টিক একটি গান তুমি চলে যেওনা। সুর ও কম্পোজিশনে গায়কীও অসাধারন। শাওন ভাইয়ের সুরে নওরিন আপুও চমৎকার গেয়েছেন। আশা নয় গানটি শ্রোতাদের ভাল লাগবেই। ভালো লাগার মতই একটা গান। বাংলা গান শুনুন, ভাল গান শুনুন। ভাল গানের সাথে থাকুন।” 

তুমি চলে যেওনা গানটি স্বস্তিকা রেকর্ডিং সেন্টার (SRC) ব্যানার থেকে গানটি মিউজিক ভিডিও প্রকাশ করা হয়েছে। গানের মিউজিক ভিডিও করেছেন উত্তম।

**ভিডিওটি উপভোগ করুন...

গো নিউজ২৪/কাসা

বিনোদন বিভাগের আরো খবর